Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারতে পালানোর সময় ফতুল্লায় ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী রুস্তম কে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ ।



বেনাপোল প্রতিনিধিঃ 

বেনাপোল ইমিগ্রেশন দিয়ে নারায়ণগঞ্জ ফতুল্লার কিশোর আদিল হত্যা মামলার আসামী রুস্তম কে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ।

আসামী রুস্তম খন্দকার নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার লালপুর গ্রামের তারা মিয়ার ছেলে। সে ফতুল্লা ইউনিয়নের সেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক। 

ফতুল্লায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা ও তার চাচাতো ভাই আপন আহতের ঘটনায় শেখ হাসিনা, শামীম ওসমান ও অয়ন ওসমানসহ ১৮২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামায় ৩০০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছিল । বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে নিহত কিশোর আদিলের চাচা ও আহত আপনের বাবা নুরুজ্জামান বাদী হয়ে এ মামলা দায়ের করে।


মামলার এজাহারে থেকে জানা যায়, গত ১৯ জুলাই চাষাড়া গোল চত্বরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত আদিল এবং তার চাচাতো ভাই আপন যোগদান করে। এসময় ছাত্র-জনতার মিছিল চাষাড়া গোল চত্বর সংলগ্ন স্থান থেকে এস.বি নীট কম্পোজিট গামেন্টেসের সামনে পৌছাইলে দুপুর ১ টায় আসামীরা গুলিবর্ষন ও বোমা বিষ্ফোরন করে ত্রাসের সৃষ্টি করে। ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ সন্ত্রাসীদের অসংখ্য এলোপাথারী গুলিতে আপন ও আদিল গুলিবিদ্ধ হয়। একসময় তারা রাস্তায় পড়ে থাকা অবস্থায় ছাত্র-জনতা তাদেরকে উদ্ধার করে প্রথমে নারায়নগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। নাঃগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষ আদিল কে মৃত ঘোষনা করে এবং  আপন কে প্রাথমিক চিকিৎসা প্রদান করে  চোখের অবস্থা আশংকাজনক হওয়ায়  ভিকটিম আপনকে সহিতুননেছা লায়ন্স চক্ষু হাসপাতালে প্রেরন করে। চক্ষু হাসপাতালের চিকিৎসা শেষে জানা যায় আহত আপন দৃষ্টি শক্তি হারিয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন এর অফিসার ইনচার্জ ওমর ফারুক মজুমদার বার্তা জগৎ নিউজ  কে  বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন হত্যামামলার  আসামী  ভারতে প্রবেশ করার আশঙ্কা আছে। আমরা তথ্য মোতাবেক আমার সকল ডিউটিরত অফিসার দের কে বিষয়টি অবগত করি। এরপর  আজ সকাল ১০ঃ৩০ এ রুস্তম খন্দকার ইমিগ্রেশনে প্রবেশ করে এক্সিট সিল মারার সময় তথ্য অনুযায়ি তার নামের সাথে মিল থাকায়  তাকে সন্দেহ জনক ভাবে জিজ্ঞাসাবাদ করার পর সে ফতুল্লার সেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক বলে শিকার করে। পূলিশ অফিসার আরো বলেন আমরা জানতে পেরেছি সে  ফতুল্লায়  ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী। 

ইমিগ্রেশন ওসি  আরো জানান, আসামী কে আটক করার পর  আমরা বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেছি। 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ