Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল বহুল আলোচিত সীমান্তের অপরাধ জগতের মহানায়ক মাদক স¤্রাট বাদশাহ মল্লিক আটক




 বেনাপোল প্রতিনিধি:

মদ, গাজা, হোরোইন, স্বর্ণ, অস্ত্র , ধুড় পাচারও হত্যা মামলা  সহ নানা চোরাচালানের মুল হোতা একাধিক মামলার আসামি সীমান্তের মাফিয়া ডন বাদশাহ মল্লিক আটক হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় বেনাপোল পোর্ট থানার কুদলার হাট নামক স্থান থেকে সে আটক হয় বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের হাতে। এসময় সীমান্ত এলাকার মানুষের মাঝে স্বস্তির নিশ্বাস ফিরে আসে। বাদশা মল্লিক আটক এর পর বেনাপোল বাহাদুরপুর ইউনিয়নের বিভিন্ন বাজারে মিষ্টি বিতরন করেছে। যশোর এর শার্শা -১ আসনের এমপি শেখ আফিল উদ্দিনের ইশারায় সে সকল অপকর্ম করত এবং এসব অপকর্মের পারও তার ইশারায় পেয়ে যেত।  ৩২ বছরের সাজাপ্রাপ্ত আসামি এই গড ফাদার বাদশাহ মল্লিক শেখ আফিল উদ্দিনের সহযোগিতায় জেল থেকে মুক্তি পেয়ে আবারও সে অপরাধ কর্মকান্ডে ফিরে যায়। তার বাংলাদেশ ভারত দুই পারে বাড়ি রয়েছে এবং  সে উভয় দেশের নাগরিক ।

বাদশা মল্লিক বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের কেরামত মল্লিক এর ছেলে।

যশোর ৪৯ বিজিবি অধিনায়ক লে: কর্নেল সাইফুল্লা সিদ্দিকী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুখ্যাত মাদক স¤্রাট বাদশা মিয়াকে রঘুনাথপুর সীমান্তের কুদলার হাট এলাকা থেকে আটক করা হয়। সে দীর্ঘ দিন ধরে যশোর সীমান্ত এলাকায় অস্ত্র,স্বর্ণ, মাদক,হুন্ডি, ও ধুড় পাচার সহ নানাবিধ অপরাধমুলক কর্মকান্ডর সাথে জড়িত। এর আগে এই মাফিয়া ডনের নিকট থেকে অস্ত্র গুলি ও ফেনসিডিল উদ্ধার হয়েছে। এবং সেসব মামলায় সে আইনের ফাকফোকর পেরিয়ে জামিনে মুক্ত পেয়ে তার পুরাতন পেশায় ফিরে যায়। বাদশা মল্লিকের ভারতের বস গৌতম, রবিউল, আজগর, নাসির, অপু সাহার সাথে রয়েছে নিবিড় সম্পর্ক। একই ভাবে ভারতের সুধীর ও কবির সিন্ডিকেটের কুখ্যাত বাদশার কাছে পাইকারী ফেনসিডিল ও গাঁজা সহ অন্যান্য মাদক সরবরাহ করত।


তিনি আরো জানান সীমান্তের এই মাফিয়া ডন বাদশার এর দুই পাশে বাড়ি থাকায় দেশের চলমান বিরাজমান পরিস্থিতীতে শীর্ষ রাজনৈতিক, দেশদ্রোহী, অর্থপাচারকারী সহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডে জড়িত ব্যক্তি এবং সন্ত্রাসীদের টাকার বিনিময়ে ভারতে পালাতে সুযোগ করে দেয়। সে উভয় দেশের নাগরিক হওয়ায় যখন এ দেশে চাপ পড়ে তখন ভারতে পলায়ন করে।

বাদশা মল্লিকের নামে রয়েছে বিভিন্ন থানায় মামলা তার মধ্যে বেনাপোল পোর্ট থানায় রয়েছে মামলা ২৬/০৮১ তারিখ ২৭.১১.২১ ডিএমপির শেরে বাংলা নগর থানায় এফ আই আর নং ৫০/৩৭১ তারিখ ২৯/০৮/২০১৯ ধারা ৩৬(১) সারনির ১০(গ) ৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮। শার্শা থানায় মামলা নং ৩৬/২৫১তারিখ ১৫/০৬/২০১৮। শার্শা থানার মামলা নং ৯/২২৫ তারিখ ১৪/০৬/২০১৭। বেনাপোল পোর্ট থানায় মামলা নং ৪৮/৭১৩ তারিখ ২৫/১১/২০১৬। পোর্ট থানার মামলা নং ৪৯/৭১৪ তারিখ ২৫/১১/২০১৬। পোর্ট থানায় মামলা নং ৪১/৫১৬ তারিখ ২৪/০৮/২০১৩। এসকল মামলায় সে অভিযুক্ত।

স্থানীয়রা জানায় বাদশা মল্লিক বেনাপোল সীমান্তের চোরাচালানি সহ নানা অপরাধ কর্মকান্ডের মহানায়ক। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ