Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল চেকপোষ্ট থেকে হেরোইন এর পুরিয়া সহ ৫ প্রতারক আটক





বেনাপোল প্রতিনিধিঃ

প্রতারণার মাধ্যেমে ভারতগামী পাসপোর্ট যাত্রীদের নিকট থেকে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৫ জন প্রতারককে আটক করেছে । বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্তর নেতৃত্বে এ অভিযানে প্রতারকদের নিকট থেকে বেশ কিছু হেরোইন এর পুরিয়া উদ্ধার হয়েছে। এসময় এই চক্রটি  খালেদা খানম (৬৫) নামে এক পাসপোর্ট যাত্রীর নিকট থেকে কিছু অর্থ হাতিয়ে নেয়।এরা সবাই হেরোইন, ফেনসিডিল ও অন্যান্য মাদকসাক্ত এবং বিভিন্ন মামলার আসামি।

শনিবার ভোর ৫ টার সময় বেনাপোল চেকপোষ্টের চৌধুরী মার্কেট এর দ্বিতীয়তলা থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের ইসার উদ্দিন এর ছেলে মিরাজ হোসেন (৩৫) একই গ্রামের শাহজুল ইসলাম এর ছেলে আসাদুল (২৯)  ঘিবা গ্রামের রফিকুল এর ছেলে রনি (৩২) দিঘিরপাড় গ্রামের শহিদুল এর ছেলে ইমরান হোসেন (৩৪) ও বড়আঁচড়া গ্রামের সমেদ হাওলাদার এর ছেলে শামিম হোসেন ওরফে বরিশাল শামিম (৪০)

থানার এএস আই লিখন জানান, দীর্ঘদিন ধরে বেনাপোল চেকপোষ্টে এক শ্রেনীর দালাল চক্র পাসপোর্টযাত্রীদের কাস্টমস ইমিগ্রেশন এর আনুষ্টানিকতার কাজ  আগে করে দেওয়ার নাম করে নিরীহ পাসপোর্টযাত্রীদের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়। আজ ভোর বেলা সংবাদ পাই একটি চক্র একজন নারীকে ওই মার্কেটের উপরে নিয়ে যাওয়া হয়েছে। দোতলায় অভিযান চালিয়ে একটি ঘর থেকে ওই ৫জন প্রতারকে আটক করা হয় এবং বেশ কিছু হেরোইন এর পুরি উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত জানান, বেনাপোল চেকপোষ্টে অভিযান চালিয়ে ৫ জন প্রতারককে আটক করা হয়। এরা বিভিন্ন মামলার আসামি। এরপর তাদের নিকট এবং ওই ঘর থেকে সিগারেটের প্যাকেটের মধ্যে থেকে কিছু হেরোইন এর পুরিয়া উদ্ধার করা হয়। এদের বিরুদ্ধে মাদক ও প্রতারনার মামলা হবে বলে তিনি জানান।
জি এম আশরাফ 
বেনাপোল,যশোর 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ