Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে সন্ত্রাসী হামলায় আমদানি রফতানি ব্যবসায়িক সমিতির সভাপতি আহত এবং মুল্যবান পণ্য সামগ্রী ছিনতাই



বেনাপোল প্রতিনিধিঃ

যশোর বেনাপোল স্থল বন্দরের আমদানি রফতানি এ্যাসোসিয়েশন ব্যবসায়িক সমিতির সভাপতি ও এ এস এন্টারপ্রাইজ এর স্বত্তাধীকারী আলী (৪৭) এর উপর সন্ত্রাসী হামলা করে শারীরীক ভাবে লাঞ্চিত মোবাইল ফোন, স্বর্নের চেইন , ব্যাসলেট প্রয়োজনীয় কাগজপত্র ছিনতাই তার ব্যবহৃত প্রায় অর্ধকোটি টাকার প্রাইভেট কার ভাংচুর এবং তার ভারতীয় দুইজন ব্যবাসায়িক প্রতিনিধিদের সাথে থাকা স্বর্ণের চেইন, ব্যাচলেট ও মোবাইল ছিনাতাইযের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৬ আগষ্ট) বেলা সাড়ে ১২ টার সময়  বেনাপোল বাজারের প্রধান প্রানকেন্দ্র বিজিবি ক্যাম্পের সামনে প্রকাশ্যে দিবালোকে এ ধরনের মধ্যেযুগীয় বর্বরতাএবং ছিনতায় করে  কিছু দুর্বত্ত।

আমদানি রফতানি ব্যবসায়িক সমিতির সভাপতি  ভুক্তভোগী আলী হোসেন জানান, যশোরের জাবের ইন্টারন্যাশনাল হোটেল নামে একটি  পাঁচতারকা হোটেলের অগ্নিকান্ডের ঘটনায় তার ব্যবসায়িক ( ভারতীয় নাগরিক) প্রতিনিধিরা ৫ জন মারাত্বক ভাবে  আহত হয়। আহতদের যশোর ইবনে সিনা মেডিকেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তারা দেশে যাওয়ার জন্য আমার সহযোগিতা চায়। এসময় আমি তাদের একটি এ্যাম্বুলেন্সে করে ও নিজের ব্যক্তিগত প্রাইভেট কারযোগে বেনাপোল ইমিগ্রেশন এর উদ্দেশ্য রওনা হই। গাড়ি দুটি বেনাপোল বিজিবি ক্যাম্পের সামনে পৌঁছালে সেখানে সিগন্যাল দেয় কয়েকজন লোক। তখন গাড়ি থেকে নীচে নেমে তার গাড়িতে গুরুতর রোগি আছে বলে জানালে নারায়নপুর গ্রামের জহির এর নেতৃত্বে শরি মেম্বার আক্কাস সহ আরো ৭/৮ জন অপ্সাতনাম লোক তার উপর হামলা চালিয়ে মারপিট করে। 

এসময় তার গাড়ীতে থাকা ভারতীয় নাগরিক আবু সাহেদের গলার চেইন ও রবিউল ইসলামের হাতের বেসলেট এবং সাথে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজনের মধ্যস্থতায় ভূক্তভোগীরা রক্ষা পেয়ে চেকপোস্ট ইমিগ্রেশনে পৌঁছায়। এরপর ভারতীয় নাগরিকের ইমিগ্রেশন এর কাজ শেষে তার (ঢাকা-মেট্রো ঘ- ১৮-২৩২৬)  গাড়ী সাদিপুর রোড হতে ফেরার পথে উল্লেখিত সন্ত্রাসীরা পুনরায় তার গাড়ীর উপর হামলা চালিয়ে চালককে মারধরসহ ভাংচুর ও লুটপাট চালিয়ে ক্ষতি সাধন করে। এ ঘটনায় তিনি বেনাপোল পোর্টথানা পুলিশ প্রশাসনকে অবহিত করতে গেলেও দেশের চলমান পরিস্থিতিতে থানার কার্যক্রম বন্ধ থাকায় সম্ভব হয়নি। বর্তমানে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। 

বিষয়টি নিয়ে অভিযুক্তদের সাথে কথা বলতে গেলে তাদের সাক্ষাৎ না পাওয়ায় বক্তব্য জানা যায়নি।


জি এম আশরাফ

বেনাপোল যশোর

০১৯১৪-৭৭৬০৬৫

০৮/০৮/২৪





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ