Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে ওয়ারেন্ট ভুক্ত ও একাধিক মামলার আসামি মাদক সহ মোট ৯ জন আটক



বেনাপোল প্রতিনিধিঃ

বেনাপোলে পৃথক অভিযানে একাধিক মামলার আসমির বাড়ি থেকে ১০ বোতল বিদেশী মদ  অন্য একজন মাদক ব্যবাসিয়র নিকট থেকে  ৬০ পুরিয়া হেরোইন এবং ওয়ারেন্টভুক্ত আসামি সহ মোট ৯জনকে আটক করেছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার বেলা ১০ টা পর্যন্ত অভিযান চালিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ থানার পুটখালী , সাদিপুর সহ একাধিক গ্রাম থেকে এদের আটক করে।

১০ বোতল মাদক সহ আটক   ইব্রাহীম হোসেন (৬২) এর বাড়ির ফ্রিজ থেকে শুত্রুবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময়  মাদকের এ চালান উদ্ধার করে।ইব্রাহীম বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের মৃত আতিয়ার রহমান এর ছেলে। তার নামে বেনাপোল ৮টি মাদক মামলা ২টি পাসপোর্ট আইনে মামলা ১টি মানব পাচার মামলা ও ১টি বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। সাদিপুর থেকে রফিকুল ইসলাম এর ছেলে আজগর আলীর নিকট থেকে ৬০ পুরিয়া হেরোইন উদ্ধার করে।
এছাড়া ওয়ারেন্টভুক্ত আসমি হচ্ছে পোর্ট থানার সাদিপুর গ্রামের আইন উদ্দিন বিশ্বাস এর ছেলে ইসমাইল হোসেন (৫৫) নামজগ্রামের আব্দুল লতিফ এর ছেলে ফারুক হোসেন (৩০) ভবেরবেড় গ্রামের রাজ্জাক আলীর ছেলে নাসির উদ্দিন (৫০) আমড়াখালী গ্রামের মহিন মোল্যার ছেলে রাজু (৩০) কাগজপুকুর গ্রামের আলতাফ হোসেন এর ছেলে আল আমিন (২২) আনসার আলীর ছেলে মানিক হোসেন (৩২) ভবেরবেড় গ্রামের রহমান বেপারীর ছেলে কোরবান (২৯) মহিষাডাঙ্গা বারোপোতা গ্রামের জাহান আলীর ছেলে ওহিদুজ্জামান।

থানার এস আই নাঈম উদ্দিন সুজন বলেন গোপন সংবাদ এর ভিত্তিতে মাদক সহ দুইজন এবং বিভিন্ন মামলার ওয়ারন্টে ভুক্ত ৭ জন সহ মোট ৯  জনকে আটক করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত বিষয়টি নিশ্চিত করে বলেছেন আসামিদের যশোর আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ