Hot Posts

10/recent/ticker-posts

রাত পোহালেই খুলনা জেলার ফুলতলা,দিঘলিয়া, তেরখাদা উপজেলায় নির্বাচন।




জিয়া উদ্দিন মিল্টন দিঘলিয়া,খুলনা,

খুলনা জেলার ৩টি উপজেলায় দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে ২৪ ঘন্টা পর আগামী ২১ মে। খুলনা জেলার ফুলতলা,দিঘলিয়া, তেরখাদা উপজেলায় নির্বাচন সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশন ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

এদিকে সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য প্রয়োজনীয় সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দিঘলিয়া উপজেলার পরিষদ নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ। 

তিনি আরো বলেন নির্বাচন সুষ্ঠু করতে আমরা সব প্রস্তুতি নিয়েছি। নির্বাচনি সমগ্রী চলে এসেছে। আইনশৃঙ্খলা বাহিনী মাঠে নেমেছে। সব মিলিয়ে আমরা সুষ্ঠু ভোটের জন্য প্রস্তুত।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ বাবুল আক্তারের কাছে আইন শৃঙ্খলা ও সুস্থ নির্বাচন বিষয়ে জানতে চাইলে তিনি বলেন নির্বাচন অবাধ ও সুস্থ করার জন্য আমরা সর্বক্ষণ তৎপর রয়েছি। আমাদের উপর কোনো চাপ নেই। বরাবরের মতো এবারও কমিশনের নির্দেশনা আছে ভোট সুষ্ঠু করতে হবে। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা পালন করব। যে কোন পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে মাঠে আছে আইনশৃংখলাবাহিনী। সতর্ক অবস্থানে আছে নির্বাচন কমিশনও।

তেরখাদা-ফুলতলা-দিঘলিয়ায় ৩৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেছে।

দিঘলিয়া উপজেলায় আগামী ২১ মে দ্বিতীয় ধাপের নির্বাচনে  এ উপজেলা ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা  ১ লক্ষ ৩০ হাজার ৭ শত ৪৮ জন। এবারের নির্বাচনে ৫২ টি ভোটকেন্দ্রের মাধ্যমে  ভোটারগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


দ্বিতীয় ধাপে নির্বাচনে খুলনা জেলার দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচন করছেন শেখ মারুফুল ইসলাম , মল্লিক মহিউদ্দীন, গাজী মোঃ এনামুল হাচান মাসুম, মোঃ জাকির হোসেন প্রতীক 

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে  প্রতিদ্বন্দ্বিতা  করছেন আলী রেজা বাচা, সৈয়দ জামিল মোরশেদ মাসুম, মোঃ আসাদুজ্জামান (আসাদ খামারী), মোহাম্মদ এনামুল ইসলাম, বজলুর রহমান ফকির, গোবিন্দ মন্ডল। 

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন নারী নেত্রী লড়ছেন। মমতাজ শিরীন ময়না, নাসরিন আক্তার, নাসিমা বেগম। 


তেরখাদা উপজেলা চেয়ারম্যান নির্বাচন করছেন আলমগীর হোসেন, মো. সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু ও আবুল হাসান শেখ। 

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন মো. তবিবুর রহমান, বাবুল মিনা, এসএম ওবায়দুল্লাহ, মো, শরাফত হোসেন ও শেখ মো. আনিচুল হক,

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন তারা হলেন, তেরখাদার মলিনা খাতুন, পাখী রানী বিশ্বাস, শামীমা আক্তার ও আঞ্জুয়ারা সুমি,।

ফুলতলা উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করছেন শেখ আবিদ হোসেন, বিলকিছ আক্তার ধারা, শেখ আকরাম হোসেন, শেখ আকতার হোসেন, মো. সাব্বির হোসেন ও জুবাইদা খান সুরভী

ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দিতা করছেন কেএম জিয়া হাসান তুহিন, আবু তাহের ও শেখ ইকবাল হোসেন, 

মহিলা ভাইস চেয়ারম্যান  পদে প্রতিদ্বন্দিতা করছে রেক্সোনা আজম ও ফারজানা ফেরদৌস।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ