Hot Posts

10/recent/ticker-posts

ভারতগামী পাসপোর্টযাত্রীদের অনলাইন সুবিধা চার্জ এর শুভ উদ্বোধন

 



বেনাপোল প্রতিনিধিঃ
স্থল বন্দর বেনাপোলে ভিডিও কনফারেনসের মাধ্যেমে পাসপোর্ট যাত্রী সুবিধা অনলাইন চার্জ এর কার্যক্রম উদ্বোধন হয়েছে। রোববার সকাল সাড়ে ১০ টার সময় ঢাকা থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে এক সাথে দেশের ৪টি স্থল বন্দরের যাত্রী  সুবিধা চার্জ ভিডিও কনফারেন্সের মাধ্যেমে উদ্বোধন করেন স্থল বন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্থল বন্দরের যুগ্ম সচিব (ট্রাফিক) জাহাঙ্গীর কবীর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন (যুগ্ম সচিব) যুগ্ম প্রকল্প পরিচালক এটুআই  প্রোগ্রাম আইসিটি ডিভিশন  মোল্লা মিজানুর রহমান। এছাড়া বেনাপোল থেকে যোগদান করেন বেনাপোল স্থল বন্দরের পরিচালক রেজাউল করিম সহ বিভিন্ন সরকারী বেসরকারী সংস্থার প্রতিনিধিরা।

প্রধান অতিথি ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যেমে স্থল বন্দরের প্যাচেঞ্জার এর সুবিধা চার্জ অনলাইনে কি ভাবে প্রদান করবে সে সম্পর্কে ধারনা দেন। এবং সকলকে নির্দিষ্ট অনলাইন দোকান বা নিজে মোবাইল ও কম্পিউটারের মাধ্যেমে এই চার্জ প্রদান করে ভারত গমন করতে পারবে বলে ধারনা প্রদান করেন। তিনি বলেন আজ বেনাপোল বন্দর, বাংলাবান্দা, বুরিমারি ও নাখুগাঁ স্থল বন্দরের যাত্রী সুবিধা চার্জ অনলাইনে কি ভাবে প্রদান করবে তার শুভ উদ্বোধন করা হলো। এ ভাবে দেশের অন্যান্য বন্দরের ও কার্যক্রম পর্যায়ক্রমে চালু করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ