Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে এসএসসি-২০০৩ ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত



বেনাপোল প্রতিনিধিঃ

 পবিত্র রমজানের ১৫তম রোজায় বেনাপোলে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করলো “বেনাপোল ইউনাইটেড ফ্রেন্ড সার্কেল”(বিইউএফসি) এসএসসি ব্যাচ-২০০৩ ব্যাচের শিক্ষার্থীরা। মঙ্গলবার (২৬ মার্চ) বেনাপোল শহরে অবস্থিত “বেনাপোল দারুল উলুম কওমি মাদরাসা ও এতিমখানা”য় এ মাহফিল অনুষ্ঠিত হয়। বন্ধু সার্কেলের সকল সদস্য এতে অংশ নেন।

পবিত্র রমজানে মহান রাব্বুল আলামিন আল্লাহতায়ালার রহমত কামনায় সম্মিলিত উদ্যোগের মাধ্যমে বন্ধুত্বের ঐক্যবদ্ধ শক্তিতেই এগিয়ে যাবে সমাজ-দেশ,একে অপরের প্রতি ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে,অসহায় এবং এতিমদের সাথে নিয়ে তারা ব্যাতিক্রমি এই ইফতার আয়োজন করে।

ইফতার মাহফিল ও বন্ধু সম্মেলনে এসে দীর্ঘদিন পর প্রাণের বন্ধুদের কাছে পেয়ে একে অপরকে বুকে জড়িয়ে ধরে। অনেকে আবেগ-আপ্লুত হয়ে জানায়-“বন্ধু সার্কেলের ধারাবাহিকতার লক্ষ্যে আমরা যেন সব সময় এক হয়ে থাকতে পারি আজীবন।কোন ষড়যন্ত্রই যেন বন্ধুদের ঐক্যে ফাটল ধরাতে না পারে, সবাইকে বিভেদ ভুলে একতাবদ্ধ থাকার আহ্বান জানায় তারা, সব সময় সবাই সবার পাশে থাকতে পারে, এই বন্ধন যেন থাকে চিরদিন, এরূপ বন্ধুত্ব সম্মিলন আয়োজন যেন আরো হয় তার আহবান জানান তারা। আগামীতে এ ধরনের অনুষ্ঠান অব্যাহত থাকবে বলে ব্যক্ত করেন সকল বন্ধুরা”।

ইফতার মাহফিল অনুষ্ঠানের শুরুতে সবাই ফটো সেশন আর আড্ডায় মেতে ওঠেন। কেউ করেন তাদের জীবনের স্মৃতিচারণ। এইভাবে “বেনাপোল ইউনাইটেড ফ্রেন্ড সার্কেল”(বিইউএফসি) এসএসসি ব্যাচ-২০০৩ এর ইফতার অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে ওঠে।

ইফতার মাহফিলের দোয়া পরিচালনা করেন ঐ এতিমখানার অধ্যক্ষ মুফতি আবু হানিফ। ইফতারের পূর্বে দেশ ও জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত পরিচালিত হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ