Hot Posts

10/recent/ticker-posts

যুবককে হত্যার পর পুড়িয়ে দেওয়া হয় মুখ



নিউজ ডেস্কঃ 

যশোর সদর উপজেলায় মহাসিন হোসেন নামে এক যুবককে হত্যার পর মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। 

শুক্রবার সকালে যশোর শহরতলীর বালিয়াডাঙ্গা মানদিয়া জামে মসজিদের পেছন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

 নিহত মহাসিন হোসেন যশোর সদরের নুরপুর গ্রামের মহি মন্ডলের ছেলে। বৃহস্পতিবার বিকেল থেকে মহসিন নিখোঁজ ছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে। 

এলাকাবাসী জানান, মহাসিন সুদের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। ব্যবসায়িক দ্বন্দ্বে প্রতিপক্ষরা তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছেন বলে তাদের ধারণা।

স্থানীয় চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে ৯৯৯ থেকে খবর পাওয়া যায় একটি লাশ শহরতলীর বালিয়াডাঙ্গা মানদিয়া জামে মসজিদের পেছনে পড়ে আছে। পরে মরদেহটি উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে- মহাসিনকে ঐ স্থানে এনে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরে আলামত নষ্ট করার জন্য লাশের মুখমণ্ডল পেট্রোল দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, সকালে ফতেপুর এলাকার একটি মসজিদের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখতে পান স্থানীয়রা। মরদেহের মুখসহ শরীরের অর্ধেক অংশ পোড়া রয়েছে। খবর পেয়ে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে। পরে লাশের ফিঙ্গার প্রিন্ট যাচাই করে পরিচয় শনাক্ত করা হয়।

 তিনি আরো জানান, হত্যারহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। বেলা ৩টার দিকে যশোর জেনারেল হাসপাতালে মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ