Hot Posts

10/recent/ticker-posts

যশোর-১ শার্শা আসনে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এর গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত।



বেনাপোল প্রতিনিধি:

যশোর-১ শার্শা আসনে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব শেখ আফিল উদ্দিন গণসংযোগ ও পথসভা করছেন।

 (৪ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুটখালি  ও বাগ আঁচড়া  দুই ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ আয়োজিত গণসংযোগ ও পথসভায় শেখ আফিল উদ্দিন বক্তব্য রাখেন, জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ইউনিয়নে ভোট প্রার্থনা করেন।

শেখ আফিল উদ্দিন তখন বলেন, ‘এ নির্বাচন বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন, এ নির্বাচন বাংলাদেশের অর্থনীতি রক্ষার নির্বাচন। আমি জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি। আমি এই নৌকার মালিক নই, এই নৌকার মালিক জাতির জনক বঙ্গবন্ধু ও নেত্রী শেখ হাসিনা।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসান, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম নয়ন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,বাগ আঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, বেনাপোল পৌরসভার মেয়র নাসির উদ্দিন, সভাপতি সালেহ আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু ও শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুবলীগ সোহরাব হোসেন প্রমুখ।

 শার্শা উপজেলা‌ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ , কবির উদ্দিন আহমেদ তোতা  চেয়ারম্যান শার্শা ইউনিয়ন পরিষদ, ডিহি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  আসাদুজ্জামান মুকুল,  পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আবুল হোসেন পুটখালী  ইউনিয়ন ও  আওয়ামী যুবলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান  মো. হাদিউজ্জামান প্রমুখ।

রাজু আহমেদ 

বেনাপোল,যশোর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ