Hot Posts

10/recent/ticker-posts

বিজিবি মহাপরিচালক এর শার্শা সীমান্ত পরিদর্শন শার্শার শিকারপুর সীমান্ত দিয়ে বিজিবি সদস্যর গুলি বিদ্ধ লাশ দুইদিন পর হস্তান্তর করল বিএসএফ



 বেনাপোল প্রতিনিধিঃ

দুই দিন পর ভারতীয় বিএস এফ’র গুলিতে নিহত বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য রইস উদ্দিন এর লাশ যশোর এর শার্শা সীমান্তের শিকারপুর দিয়ে হস্তান্তর করেছে বিএসএফ। বুধবার সকাল ১১ টার সময় শিকারপুর সীমান্তর মুক্তিযোদ্ধা খামার পাড়া  ও ভারতের গাঙ্গুলিয়া সীমান্তের ২৮ নং মেইন পিলার দিয়ে আনুষ্ঠানিক ভাবে লাশটি হস্তান্তর করা হয়। বিজিবির লাশ হস্তান্তর এর সময় উপস্থিত ছিলেন ৪৯ বিজিবির অধিনায়ন লে, কর্নেল জামিল আহম্মেদ ও ভারতীয় বিএস এফ এর পক্ষে ছিলেন ১০৭ ব্যাটালিয়নের বিভিন্ন কর্মকর্তা। এঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশ এর মহাপরিচালক একে এম নাজমুল হাসান শার্শার সীমান্তর  ধান্যখোলা ক্যাম্প পরিদর্শন করেন।

বিজিবি মহাপরিচালক সীমান্তের ধান্যখোলা ক্যাম্পে আসলে তিনার সাক্ষাতকার এর জন্য সাংবাদিকরা ক্যাম্পে প্রবেশ করতে চাইলে বিজিবি সদস্যরা প্রবেশ করতে দেয়নি। স্থানীয়রা সাংবাদিকরা শীত ও বৃষ্টি উপেক্ষা করে দীর্ঘ   সময় অপেক্ষা করে মহাপরিচালক যশোর এর উদ্দেশ্য রওনা হলে  শত চেষ্টা করেও তার সাথে কথা বলতে পারেনি। এস এ টিভির বেনাপোল প্রতিনিধি মহাপরিচালক এর গাড়ির পিছন পিছন দৌড়ে সাক্ষাতকার এর চেষ্টা করলেও তিনি গাড়ির গ্লাস খোলে নাই। এরপর গনমাধ্যেম কর্মীরা চলে আসে।

উল্লেখ্য গত  সোমবার (২২ জানুয়ারি) ভোররাতে বেনাপোলের ধান্যখোলা সীমান্তে বিজিবির সৈনিক রইস উদ্দিনকে গুলি করে হত্যা করে বিএসএফ। পরে বাংলাদেশ সীমান্ত থেকে সৈনিকের মরদেহটি টানতে টানতে ভারত সীমান্তে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হওয়ার পরে আজ বিজিবি সৈনিকের লাশ হস্তান্তর করে বিএসএফ।

রাজু আহমেদ
বেনাপোল,যশোর 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ