Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে বন্ধু প্রতীম দেশ ভারতীয় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী বিজিবি সদস্য নিহত।




বেনাপোল প্রতিনিধিঃ
প্রতিবেশী বন্ধু প্রতীম দেশ ভারতীয় বিএসএফ বাংলাদেশী রইস উদ্দিন নামে এক  বিজিবি সদস্যকে গুলি করে হত্যা করেছে। সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে গুলি করে হত্যা করে বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা বিওপি  জেলেপাড়া পোস্ট এলাকায়।

যশোর ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জামিল সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান,ভারত থেকে একদল চোরাকারবারি বাংলাদেশে গরু নিয়ে আসতে দেখে বিজিবি টহল দল তাদের ধাওয়া করে। এসময় চোরাকারবারিরা দৌড়ে ভারত যাওয়ার চেষ্টা করে। বিজিবি সদস্য ঘনকুয়াশার মধ্যে তাদের ধাওয়া করে।

এ সময় বিজিবি টহল দলের সদস্য সিপাহী মোহাম্মদ রইস উদ্দীন চোরাকারবারীদের পেছনে ধাওয়া করতে করতে ঘন কুয়াশার কারণে দলবিচ্ছিন্ন হয়ে পড়েন। প্রাথমিকভাবে তাকে খুঁজে পাওয়া না গেলেও পরবর্তীতে বিভিন্ন মাধ্যমে জানা যায়, তিনি বিএসএফের গুলিতে আহত হয়ে ভারতের অভ্যন্তরে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এরইমধ্যে ঘটনাস্থল জোলেপাড়া ক্যাম্প পরিদর্শন করেছেন বিজিবির দক্ষিণ-পশ্চিম রিজিওয়ন কমান্ডার ও যশোর ব্যাটালিয়নের সিইও লে. কর্নেল জামিল। ঘটনার পরপরই এ বিষয়ে ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক করা হয় এবং জানা যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই সৈনিক মৃত্যুবরণ করেছেন।

এ ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি জানানোর পাশাপাশি প্রতিবাদলিপি পাঠানোর কথা বলা হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

যোগাযোগ করা হলে লেফটেন্যান্ট কর্নেল আহমেদ হাসান জামিল বলেন, সিপাহী রইস উদ্দীনের মরদেহ দ্রুত দেশে ফেরত আনার জন্য সব পর্যায়ে যোগাযোগ করছেন তারা।


রাজু আহমেদ 
বেনাপোল,যশোর 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ