Hot Posts

10/recent/ticker-posts

ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ঘুষের টাকা না দেওয়ায় পাসপোর্ট যাত্রীর ৭৬ হাজার টাকার টিকিট বাতিল ।

  



নিউজ ডেস্কঃ 
ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অহরহ  হয়রানির শিকার হচ্ছে বিদেশ গামি বাংলাদেশী  যাত্রীরা। 
বিমান বন্দরে কর্মরত বিভিন্ন কর্মকর্তার হাতে যাত্রীদের  হয়রানির শিকারের মাত্রা দিন দিন বেড়েই চলেছে।

এসব কর্মকর্তা রা যাত্রীদের নিকট বিভিন্ন কাগজপত্রের ভুল  এবং ডলার শো করার নামে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে  মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। যারা টাকা দিতে অপারগতা দেখায় তাদের কে বিভিন্ন কৌশলে ফ্লাইট বাতিল করে দেওয়া হচ্ছে। 
জানা যায়, তাদের হাতেই হয়রানির শিকার ঢাকা  গাজিপুর এর জয়দেবপুর এর আশরাফ আলীর মেয়ে সাকিয়া আক্তার (সাথী) নামের এক বাংলাদেশী পাসপোর্ট যাত্রী। পাসপোর্ট নং (EB-0709836)। 

তিনি গত ৩০ ডিসেম্বর ২০২৩ এ থাইল্যান্ডের  উদ্দেশ্যে যাওয়ার সময় থাই এয়ার লাইন্স এর বডিং পাস অফিসার ওই যাত্রীর কাছে ১০০০ ডলার দেখাতে বলেন। যাত্রীর কাছে ৫০০ ডলার ক্যাশ থাকায় তিনি ৫০০ ডলার দেখান। তার পর বডিং পাস অফিসার অনেক অনুরোধের পরে তাকে  বডিং পাস প্রদান করে।

কিছুক্ষন পর যাত্রীকে পাশের একটা রুমে নিয়ে তার কাছ থেকে ১২০০০ টাকা দাবি করে।  সে টাকা দিতে অস্বীকার করলে তার কাছ থেকে বডিংপাস অফিসার  বডিংপাস ডকুমেন্ট ছিনিয়ে নেয় এবং যাত্রীর হাতে  থাকা মোবাইল টি তার হাত থেকে নিয়ে মোবাইলের অনেক কিছু ডিলেট করে দেয় এবং তার থাইল্যান্ডের টিকেট টি বাতিল করে দেয়।

এব্যাপারে পাসপোর্ট যাত্রী সাথী বডিংপাস অফিসার এর কাছে বলেন, আমার ৭৬০০০ টাকার টিকেট আপনি বাতিল করে দিয়েছেন। আমার এই টাকার ব্যবস্থা কে করবে ? এই টাকা না পেলে আমি এখানেই  আত্মহত্যা করব। আপনারা শুধু শুধু কেন আমার সাথে এরকম করলেন? এসব কথা বলাতে   বডিংপাস অফিসার এক পর্যায়ে   তাকে মামলা ও  জেল খাটানোর  ভয় দেখিয়ে তাকে বিমান বন্দর থেকে বের করে দেয়। 







একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ