Hot Posts

10/recent/ticker-posts

ঝিকরগাছায় ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যান নিহত


 মঙ্গলবার সকালে যশোরের ঝিকরগাছায় ট্রেনের ধাক্কায় গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান আলী মোড়ল (৫৯) নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন বেনাপোল রেলওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর আবদুর রশিদ। 

এলাকাবাসী এবং রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান আলী মোড়ল (৫৯) রেল লাইনের পাশে শারীরিক চর্চা করতেন। দুর্ঘটনার দিনেও গদখালী ইউনিয়নের সৈয়দপাড়া গ্রামের রেল লাইনের পাশে একা একা শরীর চর্চা করছিলেন। সকাল অনুমান ৭ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী ট্রেনের ধাক্কায় তিনি নিহত হন।

 বেনাপোল রেলওয়ে পুলিশের সাব ইন্সপেক্টর আবদুর রশিদ জানান, গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান আলী মোড়ল (৫৯) সৈয়দ পাড়া সংলগ্ন রেল লাইনের পাশে প্রতিদিনের ন্যায় শারীরিক চর্চা করছিলেন। এ সময় অনুমান ৭ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী ট্রেনের ধাক্কায় তিনি ঘটনাস্থলে নিহত হন। গদখালি ইউনিয়ন পরিষদের সচিব ইমামুল হক টুটুল জানিয়েছেন, সকালে তিনি ট্রেনের ধাক্কায় মারা গিয়েছেন। ঝিকরগাছা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার লিগার সুলতানা জানান, সকাল ৭:০৫ মিনিটে ঢাকা থেকে বেনাপোলগামী ট্রেনটি ঝিকরগাছা পার হয়েছে।

 নিহত চেয়ারম্যান শাহাজান আলী মোড়ল (৫৯) এলাকার একজন জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ থেকে বহিষ্কার হয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করে চেয়ারম্যান হিসেবে জয়ী হন। এ ছাড়া তিনি ঝিকরগাছা ইটভাটা মালিক সমিতির সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সকাল ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত রেলওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর আবদুর রশিদ জানান, সুরতহাল করা হচ্ছে। মরদেহের পোস্টমর্টেম না করার জন্য তারা প্রচেষ্টা চালাচ্ছেন। ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত গদখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজান আলী মোড়লের মৃত্যুর কথা নিশ্চিত করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ