Hot Posts

10/recent/ticker-posts

নির্বাচিত হয়েই সামাজিক উন্নয়নে ইউপি চেয়ারম্যান





বেনাপোল প্রতিনিধিঃ 

 জনগণের সেবাই জনপ্রতিনিধির মূল ধর্ম। তাই নির্বাচিত হয়েই সামাজিক উন্নয়নে ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান। 

৩ নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মফিজুর রহমান ৪ টি গ্রামের প্রায় ১০ হাজার মানুষের মনের কষ্ট দূর করতে সরকারী অর্থায়নে সক্রিয় ভাবে রাস্তা ঘাট নির্মাণ সহ বিভিন্ন সামাজিক উন্নয়নে জোর দিয়েছেন। 

সরেজমিনে দেখা যাচ্ছে,  বাহাদুরপুর ইউনিয়নের শাঁখারীপোতা, ধান্যখোলা, বাহাদুরপুর ও রায়পুর এলাকার বিভিন্ন জরাজীর্ণ রাস্তা নির্মাণ সহ সামাজিক কাজ কর্মে তিনি সকলের নজর কাড়ছেন। 

শাখারীপোতা থেকে ধান্যখোলা পর্যন্ত দীর্ঘ   লম্বা একটি সড়ক,  কিন্ত  গত ১০ বছরেও নির্মাণের দেখা মেলেনি সড়কটির । 

সড়কটি ধান্যখোলা, ও ঘিবা এলাকার বিভিন্ন ব্যবসায়ী ও সাধারন জনগন  খুব ঝুঁকিপূর্ণ ভাবে ব্যবহার করে আসছিল ।

এছাড়াও ধান্যখোলা এলাকায় মাধ্যমিক বিদ্যালয় হওয়ায় অনেক ছাত্র ছাত্রী  ওই রাস্তাটি দিয়ে ঝুঁকিপূর্ণ ভাবে  চলাচল করতো। 

 নির্বাচনের পরেই ২০২৩ এর মার্চ মাসেই তিনি   শাখারীপোতা থেকে ধান্যখোলা পর্যন্ত লম্বা জরাজীর্ণ রাস্তাটি সফল ভাবে সরকারী অর্থায়নে নির্মাণ কাজ শেষ করেছেন ।

ইতিমধ্যে আরো একটি সড়ক নির্মাণ  এর কাজ এখনো চলমান রয়েছে। রাস্তা নির্মাণের সময় দেখা যায়,  বাহাদুরপুর ইউনিয়নের  ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক  মোঃ আমির হোসেন  নিজে দাঁড়িয়ে থেকে কাজ করিয়ে নিচ্ছেন এবং এই কাজে কোন রকম গাফিলতি না হয় সেদিকে নজর রাখছেন। 

শাখারীপোতা  গ্রামের বাজার কমিটির সভাপতি মোঃ বাহার আলী বলেন, মানুষের  দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করলেন নতুন চেয়ারম্যান। তিনি দানশীল একজন মানুষ হিসেবেও এলাকায় সুপরিচিত। ঈদ, পূজা ও শীতকালে তিনি গরিব দুখী মানুষের মধ্যে বস্ত্রসহ বিভিন্ন সাহায্য সহযোগিতা করে থাকেন।


বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান বলেন, 

জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি জনগণের সেবা করতে এসেছি। শাঁখারীপোতা থেকে ধান্যখোলা পর্যন্ত রাস্তাটির নির্মাণ কাজ শেষ করেছি। আরো একটা রাস্তার কাজ চলছে।

তিনি আরো বলেন,  গরীব দুঃখী  মানুষের সাথে আছি। তাদের দঃ:খ কষ্ট দূর করতে আমার প্রচেষ্টা সর্বদা চলমান থাকবে। 

রাজু আহমেদ 

বেনাপোল,যশোর 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ