Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলের পুটখালি গ্রামের কুখ্যাত অস্ত্র, স্বর্ণ, ফেনসিডিল, মাদক, ডলার পাচারকারী নাসির র‍্যাব এর হাতে গ্রেফতার।




ডেস্ক রিপোর্টঃ

অস্ত্র, স্বর্ণ, ফেনসিডিল, মাদক, ডলার পাচারের কুখ্যাত চোরাচালানি সিন্ডিকেটের প্রধান নাসির উদ্দিন আটক হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে শার্শার বাঁগআচড়া হাইস্কুল মার্কেটের সামনে থেকে শার্শার একজন শীর্ষ রাজনৈতিক নেতার আশির্বাদ পুষ্ট এই কুখ্যাত নাসিরকে ২টি ম্যাগজিন সহ  বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ৩টি রিভোলবার সহ সর্বমোট ৬ টি দেশি বিদেশী অস্ত্র ও ১৯ রাউন্ড গুলি সহ আটক করে র‌্যাব।


নাসির উদ্দিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের বুদ সর্দার এর ছেলে।


সুত্র মতে  নাসির উদ্দিন বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী গ্রাম পুটখালী দিয়ে দীর্ঘদিন দাপটের সাথে চোরাচালানি ব্যবসা করে আসছে। সে এই জনপদের বড় বড় আওয়ামীলীগ নেতাদের সাথে সখ্যতা রেখে এসব চোরাচালানি ব্যবসা করে আসছে বলে গুঞ্জন রয়েছে। তার ব্যবসা পরিচালনার জন্য রয়েছে বিশাল একটি বাহিনী। এই বাহিনী ভারতের ইছামতি নদী পার হয়ে ওপার থেকে আনে গরু, ফেনসিডিল, মদ, গাঁজা, ও অস্ত্র্ । নাসির ভারত থেকে অস্ত্র এনে  দেশের প্রত্যান্ত অঞ্চলে অস্ত্র সাপ্লাই দেয় বলে এলাকায় দীর্ঘ দিন যাবৎ নানা গুঞ্জন থাকলে ও সে রয়ে গেছে ধরা ছোয়ার বাইরে। এর আগে তার বাড়ি থেকে গত ২৭ /১০/২০২২ ইং তারিখে দুটি ওয়ানশুটারগান, এক রাউন্ড গুলি ও একটি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।


নাম প্রকাশ না করার শর্তে একটি বিশেষ সুত্র জানায় কুখ্যাত এই বেনাপোলের চোরাচালানের স¤্রাট নাসির উদ্দিনকে আরো জিজ্ঞাসাবাদ এর জন্য যশোর থেকে তাকে খুলনা র‌্যাব এর সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। তবে সে ভারত থেকে অস্ত্র এনে দেশে কেনা বেচা করে থাকে। সে সামনে দেশে দ্বাদশ জাতিয় সংসদ  নির্বাচনকে কেন্দ্র করে অস্ত্র মজুদ করছে বলে ও সুত্র দাবি করে।  পুটখালী ইউনিয়নে গত  নির্বাচনে  স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি    নির্বাচন  করতে গেলে  উপরমহলের সমঝোতায়  নাসিরকে নির্বাচন থেকে সরিয়ে দেওয়া হয় । 


র‌্যাব এর একটি সংক্ষিপ্ত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে বলেছে নাসিরকে ২টি ম্যাগজিন সহ  বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ৩টি রিভোলবার সহ সর্বমোট ৬ টি দেশি বিদেশী অস্ত্র ও ১৯ রাউন্ড গুলি সহ আটক করা হয়েছে।







একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ