Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল বন্দর এলাকা থেকে র‍্যাবের অভিযানে ১৮ টি বোমা উদ্ধার।

 




বেনাপোল প্রতিনিধিঃ 

 বেনাপোল বন্দর এলাকার ২২ নং এর সামনে থেকে একটি ঘর থেকে যশোর র‌্যাব দুটি বালতিতে মজুদ রাখা ১৮ টি তাজা  বোমা উদ্ধার করে। তবে ওই বোমাগুলি মাটির নিচে পুতে রাখা হয়েছিল। বোমা উদ্ধারের ঘটনায় আবারও এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

যশোর র‌্যাব -৬ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন,  যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন গাজীপুর গ্রামে কয়েকজন বিস্ফোরককারী বিপুল পরিমাণ বিস্ফোরকদ্রব্য সহ নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান করছে। 
উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ০২ সেপ্টেম্বর   বিকালে র‌্যাব-৬, যশোর এর একটি আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী মোঃ বাদল হোসেন (৪০) ও অজ্ঞাতনামা ০২/০৩ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যায়। এ সময় উপস্থিত সাক্ষী ও স্থানীয় লোকজনের সম্মুখে পলাতক আসামী মোঃ বাদল হোসেন (৪০), পিতা- মোঃ আব্দুল জলিল, মাতা- মোছাঃ রেশমা খাতুন, স্থায়ী সাং- বড়আঁচড়া, এ/পি সাং- গাজীপুর, থানা-বেনাপোল পোর্ট, জেলা- যশোর এর ভাড়া বাড়ি তল্লাশী করে ঘরের পাশে কাঁচা মাটির নিচে বিশেষভাবে রক্ষিত ১৮ (আঠার) টি ককটেল বোমা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। ধারণা করা হচ্ছে উদ্ধারকৃত বিপুল পরিমাণ ককটেল বোমা যেকোন বড় ধরনের নাশকতা সৃষ্টির জন্য পূর্ব পরিকল্পিতভাবে একত্রিত করা হয়েছে।

রাজু আহমেদ
 বেনাপোল 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ