Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলের উন্নয়নের রোল মডেল হয়ে দাড়াতে চান মফিজুর রহমান সজন



বেনাপোলের সার্বিক উন্নয়নের পথে একটি নতুন অধ্যায় শুরু হতে চলেছে।

সৎ মানুষ ও প্রবীণ রাজনীতিবিদ মফিজুর রহমান সজনকে বেনাপোল নগরের নতুন মেয়র হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মফিজুর রহমান সজন বেনাপোল নগরের উন্নতি ও প্রগতির একজন সক্রিয় সদস্য হিসাবে পরিচিত এবং তিনি একজন অভিজ্ঞ ব্যবসায়ী হিসাবে পরিচিত।মফিজুর রহমান সজন একজন সৎ মানুষ হিসাবে এবং তাঁর প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠানও তাঁর মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তিনি বেনাপোলের একজন বিশিষ্ট সি এন্ড এফ ব্যবসায়ী হিসাবে পরিচিত এবং তাঁর ব্যবসা প্রতিষ্ঠান বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

এখন মফিজুর রহমান সজন বেনাপোলের নগর পরিষদের মেয়র হিসাবে দায়িত্ব পালন করতে চান ।

তাঁর মেয়র পদে নিযুক্তি হওয়ার ইচ্ছাতে নগরবাসীরা আনন্দে উচ্ছ্বসিত হচ্ছেন।

মফিজুর রহমান সজন বেনাপোলের সার্বিক উন্নয়নে যেমন গুরুত্বপূর্ণ কর্মসূচি পরিচালনা করবেন , তেমনি মমতাজাতকরণী কার্যক্রমের জন্য প্রযোজনীয় নির্দেশনা ও পরামর্শ প্রদানেও গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন।

একজন প্রবীণ রাজনীতিবিদ হিসাবে মফিজুর রহমান সজন বেনাপোল বন্দর নগরী এলাকা বাসির জন্য ধারা হয়ে দাঁড়াবে ।

বেনাপোল বাসীরা আনন্দে মূখরিত গেলেন যখন মফিজুর রহমান সজন বেনাপোল নগরের মেয়র হওয়ার ইচ্ছা পোষন করেন । তিনি তাঁর অভিজ্ঞতা এবং সর্বোচ্চ মর্যাদা সম্পন্ন ব্যক্তিত্বের মাধ্যমে নগরীর প্রগতির পথে এগিয়ে যেতে চান ।

এবং ১৯৮৮-৮৯ সালে হোসাইন মোহাম্মাদ এরশাদ ক্ষমতায় থাকা কালিন বেনাপোল মংলা বন্দর পরিদর্শন করতে আসলে সে সময় তার সাথে সাক্ষাতকালে তার কাছে মফিজুর রহমান সজন বেনাপোলের উন্নয়ন, বেনাপোল এর রাস্তাঘাট ও কাস্টমস এবং বেনপোল বন্দর নাম করনের জোর দাবি জানিয়েছিলেন।যার ফল আমরা বেনাপোল বাসীরা দেখতে পাচ্ছি।

মফিজুর রহমান সজনকে তাঁর এলাকাবাসীরা সফলতা কামনা এবং তাঁর নগরের প্রগতি ও উন্নয়নের জন্য শুভেচ্ছা জানায় । এলাকাবাসী আশা করছে মফিজুর রহমান সজন পরিষদের প্রতিষ্ঠানের উন্নতি এবং নগর পরিষদের সাথে সমন্বয়ে একটি উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকল প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন ।

জি এম আশরাফ

বেনাপোল,যশোর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ