Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল সানরাইজ পাবলিক স্কুলে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মুলক র‍্যালী অনুষ্ঠিত।





বেনাপোল প্রতিনিধিঃ 

সারা দেশে ডেঙ্গু সংক্রমন এর হার বৃদ্ধি পাওয়াই  বেনাপোল সানরাইজ পাবলিক  স্কুলে ২৭ জুলাই (বৃহস্পতিবার)  ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মুলক র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। 

এই অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীগণ, শিক্ষকবৃন্দ, কর্মকর্তাগণ এবং অভিভাবকবৃন্দ  সম্মিলিত হন। এই সমারোপে তাদের উদ্দীপনা ছিল ডেঙ্গু এবং অন্যান্য প্রকারের সংক্রমণ প্রতিরোধের গুরুত্ব এবং সেগুলো  প্রতিরোধ করার উপায় সম্পর্কে জনগণকে সচেতন করা।

এই র‍্যালীতে বিভিন্ন জনগণের সমর্থনের সাথে ডেঙ্গু প্রতিরোধের গুরুত্বপূর্ণ বিষয়গুলি উপস্থাপন করা হয়, যেমন প্রভাবশালী প্রতিরোধ উপায়ের গুরুত্ব, পানির জলাবন্তর স্থাপনের গুরুত্ব, মসজিদ ও অন্যান্য জনপদে জনগণের সচেতনতা উত্থানের গুরুত্ব, এবং ব্যক্তিগত স্বাস্থ্য ও পরিবারের সুরক্ষার গুরুত্ব।

এই জনসচেতনতা মূলক  র‍্যালীতে বেনাপোল সানরাইজ  পাবলিক স্কুলের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা জনগনের মাঝে  লিফলেট বিতরন করেন।

এসময় স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্ব নজরুল ইসলাম, সহকারী শিক্ষক মোঃ ইমামুল ইসলাম, শিক্ষক শামিমুর রহমান, শিক্ষক আতিকুর রহমান, শিক্ষক আবুল খায়ের, শিক্ষক জাহিদ  হাসান, শিক্ষক ইসমাইল লিফলেট বিতরনে অংশ নেন। 

 এই র‍্যালী তে  ডেঙ্গু প্রতিরোধে সাধারণ জনগণের সচেতনতার উত্থান, জনগণের মধ্যে ডেঙ্গু প্রতিরোধের গুরুত্ব বৃদ্ধি  এবং তাদের সকলের কাছে  সংক্রমন প্রতিরোধের গুরুত্ব তুলে ধরা হয়। 

র‍্যালী টি বেনাপোল সানরাইজ পাবলিক স্কুল প্রাঙ্গন থেকে শুরু করে বেনাপোল বাজার হয়ে বেনাপোল কাস্টমস এর সামনে দিয়ে  ছোট আঁচড়ার মোড় থেকে তালশারী দিঘীরপাড় প্রদক্ষিণ শেষে স্কুল প্রাঙ্গনে এসে প্রত্যেক শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরনের মধ্যদিয়ে  র‍্যালীটি শেষ করেন।  

জি এম আশরাফ 

বেনাপোল,যশোর 

২৭/০৭/২৩

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ