Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে পুলিশের পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত এবং মাদক সহ ৬ জন আসামী গ্রেফতার ।




বেনাপোল প্রতিনিধিঃ 

বেনাপোল পোর্ট থানার বিভিন্ন গ্রাম থেকে মাদক সহ ২  জন ও  গ্রেফতার পরোয়ানা ভুক্ত ৪  আসামি গ্রেফতার হয়েছে। 

১১ জুলাই বৃহস্পতিবার   রাত ৯ টায়  থানার বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে এসব আসামিদের আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। এসময় ২৫  বোতল ফেন্সিডিল  ও উদ্ধার করা হয়।

১১ জুলাই রাতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালি গ্রামে  অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিল সহ  মোঃ জসিম উদ্দিন(৩৮), পিতা-মোঃ সিরা্জুল ইসলাম ,স্থায়ী: গ্রাম- পুটখালী আটক করে পুলিশ। 

১২ জুলাই  দুপুর ২ টা ৪৫ মিনিটে  বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবের  গ্রামে অভিযান চালিয়ে  মোঃ গোলজার এর স্ত্রী  মোছা:আনোয়ারা  (বড় মনি})  (৪১)   কে ২০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয় । উক্ত বিষয়ে বেনাপোল পোর্ট থানায় ০২টি মাদক মামলা রুজু করা হয়েছে । 


এছাড়া পোর্ট থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৪ জন আসামি কে গ্রেফতার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। 

গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীরা হলেন, ভবেরবেড় গ্রামের মৃতঃ আকবর আলীর ছেলে    মোঃ কামাল হোসেন ৥ কালু  (২৮),  ২। নটাদিঘা গ্রামের মোঃ রেজাউল ইসলামের ছেলে মোঃ কামরুজ্জামান (২৪) 

(৩) ৪ নং ঘিবা হুজুরপাড়া গ্রামের মৃঃ সুরোত আলীর ছেলে খাইরুল ইসলাম ৥ পাকা বুড়ো (৩৫) (৪) শাখারীপোতা গ্রামের  সালাম সর্দার এর ছেলে আশিকুর রহমান ৥ আশিক (২৬)

 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  সুমন ভক্ত  বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে আসামিদের বিভিন্ন গ্রাম থেকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে  যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

রাজু আহমেদ 

বেনাপোল,যশোর 

২১/০৭/২০২৩ 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ