Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল পৌরসভার প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন নির্বাচন কমিশনার

 


বেনাপোল প্রতিনিধি :

যশোরের বেনাপোল পৌরসভার নির্বাচন উপলক্ষে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোঃ আহসান হাবিব খান।

মঙ্গলবার দুপুরে শার্শা উপজেলা পরিষদ মিলনায়তনে যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির, নাভারন সার্কেলের এএসপি নিশাত আল নাহিয়ান, যশোর জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল, উপজেলা কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম, উপজেলা নির্বাচন কমিশনার সৌমেন বিশ^াস ছন্দ, বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া ও শার্শা থানার ওসি এসএম আকিকুল ইসলাম।

মতবিনিময় সভায় প্রধান অতিথি নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোঃ আহসান হাবিব খান বলেন, একটি অবাধ, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করতে যা যা দরকার সেই কাজগুলোই আমরা পরিকল্পিতভাবে এবং ঐকমত্যের ভিত্তিতে করব। তবে নির্বাচন নিয়ে এখন পর্যন্ত আমাদের কোনো ধরনের চ্যালেঞ্জ নেই। যখন যে চ্যালেঞ্জ আসবে, তখন আমরা সেই চ্যালেঞ্জ ফেস (মোকাবিলা) করব।

তিনি আরো বলেন, আমরা সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ এবং সবদলের অংশগ্রহণে একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। এবারের নির্বাচনে উল্লেখযোগ্যসংখ্যক ভোটার ভোটকেন্দ্রে উপস্থিত হবেন বলেও আশা করছি।

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) হচ্ছে শতভাগ স্বচ্ছতার প্রতীক। আমি সব সময় বলছি, মিডিয়া হলো চোখ ও কান। মিডিয়ার অবাধ বিচরণ নিশ্চিত করব। ভোটকক্ষের মধ্যে লাইভ করা সমীচীন নয় বলে তিনি মত প্রকাশ করেন।

রাজু আহমেদ 

বেনাপোল,যশোর 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ