Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলের শাঁখারীপোতায় প্রকাশ্যে হচ্ছে মাদক বিক্রি, ধ্বংস হচ্ছে যুব সমাজ

 




বেনাপোল প্রতিনিধিঃ

 বেনাপোল  এর শাঁখারীপোতায় এখন প্রকাশ্যে মাদক বিক্রি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। মাদক প্রতিরোধে পুলিশ-প্রশাসনের উদ্যোগে মাঝে মধ্যে মাদক বিরোধী সভা-সমাবেশ করলেও এতে হচ্ছে না কোন লাভ।

পুলিশ-প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে গাজার  রমরমা ব্যবসা। এক সময় শুধু প্রাপ্ত বয়স্ক দের কে এখানে  গাজা সেবন করতে দেখা গেলেও এখন সেখানে  উঠতি  বয়সী কিশোর দের আনাগোনা বেশি দেখা যাচ্ছে।এদের বেশির ভাগ ই ছাত্র।  প্রত্যেকদিন সন্ধার পরই দেখা যায় এসব কিশোর দের আনাগোনা।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক অভিভাবক অভিযোগ করে বলেন, শাখারীপোতার মহিউদ্দিন মইরে নামের এক মাদক ব্যবসায়ী প্রকাশ্যেই মাদক বিক্রি করছে।  মাদকের ভয়ানক থাবায় ধ্বংস হয়ে যাচ্ছে আমাদের অল্প বয়সী ছেলেরা। ধ্বংস হচ্ছে স্কুল-কলেজগামী শিক্ষার্থীরাও।

এসব মাদক ব্যবসায়ীরা মাদক তুলে দিচ্ছে উঠতি বয়সী যুবকদের হাতে। যার মধ্যে বেশিভাগ স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা। মা-বাবার চোঁখের সামনে মাদকাসক্ত হচ্ছে যুবক ছেলে। এ কষ্ট কিভাবে মেনে নিবে অভিভাবকরা। তাই মাদকাসক্ত সন্তানদের চরম দু:শ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছে অভিভাবকরা। যুব সমাজকে রক্ষা করতে হলে এসব মাদক ব্যবসায়ীদের খুজে বের করে আইনের আওতায় আনতে হবে।

এই ব্যাপারে এউপি চেয়ারম্যান মফিজুর রহমান জানান, আমরা তাকে অনেক বার নিষেধ করার পরেও মইরে  এই বিষয়ে কর্ণপাত করছে না।তিনি বলেন কিছুদিন পূর্বে আমরা ওর বিরুদ্ধে   কথা বললে সে বলে আমার জায়গায় আমি ব্যবসা করছি আমি কারো জায়গায় ব্যবসা করছি না।

মফিজুর রহমান আরও জানায়, মাদক চোরা কারবারী দের বিরুদ্ধে পুলিশ-প্রশাসন   তৎপর থাকলে  এই ধরনের যুবকরা মাদকের বিশাক্ত ছোবল  থেকে রক্ষা পেতে পারে। 

রাজু আহমেদ

বেনাপোল,যশোর 







একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ