Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত এবং মাদকসহ ১২ জন আসামী গ্রেফতার



বেনাপোল প্রতিনিধি :

যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত এবং মাদকসহ  ১২ জন আসামীকে গ্রেফতার করেছে পোর্ট থানা পুলিশ। গ্রেফতারকৃতদের বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়।
বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া জানান, গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীরা গোপনে এলাকায় অবস্থান করছে এমন খবরে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর নির্দেশক্রমে মঙ্গলবার ভোর  থেকে বুধবার সকাল পর্যন্ত বেনাপোল পোর্ট থানার  বিভিন্ন  এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। 
এসময় গ্রেফতার করা হয় গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী পোর্ট থানার ভবারবেড় গ্রামের আলামিন হোসেন (৩০), একই গ্রামের রহমত আলী সরদার (৩৬), জাকির হোসেন (৩৪), রহমত আলী (৩০), আমিরুল সর্দার (৩৮), ও রহমত আলী (৩২), রঘুনাথপুর গ্রামের আশরাফুল হোসেন (৩৮), শিবনাথপুর বারপোতা গ্রামের তুষার ইমরান (৩৮), কাগজপুকুর উত্তরপাড়া গ্রামের শওকত আলী মোড়ল (৪২), নেত্রকোনা জেলার আবু হানিফ (৪৪) ও বড়আঁচড়া গ্রামের রয়েল (৩৬) কে। 
এছাড়া খড়িডাঙ্গা পশ্চিমপাড়া গ্রাম থেকে ২০ পিস ইয়াবাসহ ওই গ্রামের মৃত কওছার আলীর ছেলে মাহবুর রহমান (৩৬) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের যথাযথ পুলিশ প্রহরায় বুধবার দুপুরে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি। #

রাজু আহমেদ 
বেনাপোল,যশোর 
২১/০৬/২০২৩

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ