Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে মুক্তিযোদ্ধা আবু শামা এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন



 বেনাপোল প্রতিনিধি :

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মোঃ আবু শামা মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২৯ মে) সকালে যশোরের বেনাপোল পোর্ট থানার ভবারবেড় পশ্চিমপাড়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

মুক্তিযোদ্ধা মোঃ আবু শামা মিয়ার দাফনের আগে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, বেনাপোল কমান্ডার শাহ আলম, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর স্বেচ্ছা সেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, উপজেলা ও বেনাপোল পৌরসভার মুক্তিযোদ্ধারা, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি একে,এম, আতিকুজ্জামান সনি, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযুদ্ধ প্রজন্ম এর নির্বাহী সদস্য ফারুক হোসেন উজ্জলসহ স্থানীয় সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার (২৮ মে ) দুপুরে তিনি নিজ বাসভবনে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। #


জি এম আশরাফ 

বেনাপোল,যশোর 

২৯/০৫/২০২৩

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ