Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোলে বন্ধন এক্সপ্রেস ট্রেনে অভিযান, বিদেশি মদসহ ও বিপুল পরিমাণ ভারতীয় পণ্য জব্দ

   



বেনাপোল প্রতিনিধিঃ

কোলকাতা থেকে ছেড়ে আসা খুলনাগামী বন্ধন এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন ধরনের ভারতীয় পণ্য জব্দ করেছে ট্যাক্সফোর্স। 


বৃহষ্পতিবার (৬ এপ্রিল) সকালে বেনাপোল রেল স্টেশনে অভিযান চালিয়ে এসব পণ্য সামগ্রী জব্দ করা হয়। 


অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস হাউসের উপ-কমিশনার তানভীর আহম্মেদ, ট্যাক্সফোর্সের শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ণ চন্দ্র পালের নেতৃত্বে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা তামান্না হোরায়ারা, শার্শা উপজেলার সহকারী কমিশনা (ভূমি) ফারজানা ইসলাম, ৪৯ বিজিবির সহকারী পরিচালক সোহেল আল মোজাহিদ, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া, রেল পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা।



কোলকাতা-খুলনাগামী বন্ধন এক্সপ্রেস ট্রেনে চোরাচালানী পণ্য আসছে। এমন গোপন খবরে, ট্যাক্সফোর্স কর্মকর্তারা বেনাপোল রেল স্টেশনে ট্রেনে অভিযান চালিয়ে ১৩ বোতল ভারতীয় মদ, বিপুল পরিমাণ কাপড় সহ অন্যান্য পণ্য সামগ্রী জব্দ করে। যার মূল্য ১৬ লক্ষাধিক টাকা বলে ট্যাক্সফোর্স কর্মকর্তারা জানান।


উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ণ চন্দ্র পাল জানান, রেলে যাত্রীসেবা বাড়াতে, চোরাচালানীদের প্রতিরোধ ও নিয়মিত অভিযান পরিচালনা করা হবে। রেলস্টেশনে বহিরাগতদের রুখতে পরবর্তীতে আরো কঠিন পদক্ষেপ গ্রহণ করা হবে।


বেনাপোল কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার তানভীর রহমান জানান, বেনাপোল রেল স্টেশনে যৌথ অভিযান পরিচালনা করে বিদেশি মদসহ বিপুল পরিমাণ কাপড় ও অন্যান্য পণ্য জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টমস গোডাউনে জমা করা হয়েছে বলে জানান তানভীর।

রাজু আহমেদ 

বেনাপোল,যশোর 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ