Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল স্থলবন্দর পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা

 



বেনাপোল প্রতিনিধি :

ঢাকা থেকে পদ্মাসেতু হয়ে বেনাপোল স্থলবন্দর পরিদর্শন করেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা।

পদ্মাসেতুর সাথে বেনাপোল স্থলবন্দর যুক্ত হওয়ায় ভারতের সাথে বাণিজ্য সম্প্রসারনে সরাসরি সড়ক পথে ঢাকা থেকে পদ্মাসেতু হয়ে  বেনাপোল স্থলবন্দর পরিদর্শনে আসেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয়  হাইকমিশনার।

বেলা ১২ টার দিকে ভারতীয় হাইকমিশনার বেনাপোল স্থলবন্দরে এসে পৌঁছালে স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান আলমগীর হোসেন ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় হাইকমিশনারের স্ত্রী শ্রমতি মনু ভার্মা, উপ হাইকমিশনার ইন্দ্রজিৎ সাগর,বন্দরের জয়েন্ট সেক্রেটারি সরোয়ার হোসেন, বেনাপোল স্থলবন্দরের পরিচালক আব্দুল জলিল, বেনাপোল কাস্টমসের যুগ্ম কমিশনার শাফায়াত হোসেন,ডেপুটি কমিশনার তানভীর আহমেদ, বন্দরের ডেপুটি পরিচালক মনিরুল ইসলাম,সহকারী পরিচালক মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র  পাল,বেনাপোল পোর্ট থানার ওসির্  কামাল হোসেন ভুঁইয়া  ভারত বাংলাদেশ চেম্বারের বেনাপোল সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান ও ইমিগ্রেশনের ওসি আহসানসহ অনেকেই উপস্থিত ছিলেন। ভারতীয় হাইকমিশনার বেনাপোল বন্দরের চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন এবং বন্দরের এলাকা ও বন্দরের কার্যক্রম ঘুরে দেখেন।পাসপোর্টযাত্রীদের খোঁজ খবরও নেন তিনি।

তিনি বন্দর অডিটরিয়ামে প্রশাসন ও বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

পরে সাংবাদিকদের তিনি বলেন, ভারতের বিশেষ করে কোলকাতার সাথে যোগাযোগ ও বাণিজ্য সম্প্রসারণের লক্ষে পদ্মাসেতুর সাথে জরুরী ভিত্তিতে  রাস্তা প্রশস্তহওয়া জরুরি। এ সময়  সাংবাদিকসহ অন্যান্যরা পেট্রাপোল ইমিগ্রেশনে বিএসএফ এবং ইমিগ্রেশন পুলিশদ্বারা যাত্রী হয়রানি, আমদানি-রফতানি বাণিজ্যে বিভিন্ন প্রতিবন্ধকতাসহ বিভিন্ন বিষয়ে অভিযোগ করলে তিনি এসব সমস্যা দ্রæত সমাধান করবেন বলে আশ্বস্ত করেন।#


জি এম আশরাফ

বেনাপোল,যশোর 

২৩/০২/২০২৩


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ