Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ১০ পিস স্বর্ণের বার উদ্ধার


বেনাপোল প্রতিনিধিঃ 

বেনাপোলের সাদিপুর সিমান্ত থেকে ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করে  বেনাপোল পোর্ট থানার সু-দক্ষ চৌকস পুলিশ অফিসার  অমিত কুমার।

সোমবার(২৪ জানুয়ারি) রাত ১২ টার সময় বেনাপোল পোর্ট থানার একদল টহল পুলিশ সদস্যকে দেখতে পেয়ে স্বর্ণ পাচারকারীরা বিক্ষিপ্ত ভাবে দৌড়ে পালিয়ে যায়। এসময় তাদের সাথে থাকা একটি স্বর্ণের বান্ডিল ফেলে গেলে   সেখান থেকে পোর্ট থানার পুলিশ সদস্য  সাদিপুর গ্রামের বেলতলা নামক স্থান থেকে স্বর্ণের  চালানটি  উদ্ধার করে।উদ্ধারকৃত ১০ পিস  স্বর্ণের বার এর ওজন প্রায় ১ কেজি ১৬০ গ্রাম, যার বর্তমান মুল্য ১ কোটি ২ লক্ষ ২৫ হাজার ৬০০ টাকা।

নাভারন সার্কেল এস্ পি নিশাত আল মাহিয়ান জানান, ভারতে স্বর্ণের একটি চালান পাচারের উদ্দেশ্যে সাদিপুর গ্রামে পাচারকারীরা অবস্থান করছে এবং সীমান্তের দিকে এগুচ্ছে। এমন গোপন খবরে পোর্ট থানার টহল পুলিশ সদস্য রা সেখানে উপস্থিত হয়। পুলিশ সদস্যদের কে দেখতে পেয়ে স্বর্ণ পাচারকারীরা   সেখান থেকে পালিয়ে গেলে  তাদের ফেলে যাওয়া ১ টি  স্বর্ণের বান্ডিলের মধ্য থেকে  ১০ পিস স্বর্ণের বার  উদ্ধার করে পুলিশ সদস্যরা।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ  কামাল হোসেন ভুঁইয়া  জানান , উদ্ধারকৃত স্বর্ণ   যশোর এর সরকারি  ট্রেজারিতে জমা দেওয়া হবে।

জি এম আশরাফ

বেনাপোল,যশোর 

২৪/০১/২০২৩


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ