Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল অপরিচ্ছন্ন ও ময়লা আবর্জনার স্তুপ দেখে বিভাগিয় কমিশনার জিল্লুর রহমানের অসন্তোষ প্রকাশ



বেনাপোল প্রতিনিধিঃ

খুলনা  বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরী আকস্মিক ভাবে বেনাপোল স্থল বন্দর পরিদর্শনকালে অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি বেনাপোল চেকপোষ্ট এলাকায় পরিদর্শনকালে রাস্তা, আন্তর্জাতিক প্যাচেঞ্জার টার্মিনাল, বিজিবি

স্কানার, ও নোম্যান্সল্যান্ড পরিদর্শন এর সময় ময়লা আবর্জনার স্তুপ দেখতে পেয়ে ক্ষোভ প্রকাশ কলেন, বেনাপোল চেকপোষ্ট আন্তর্জাতিক চেকপোষ্ট। দেশের প্রধান ফটক। ভারতে আসা যাওয়ার রাষ্ট্রের প্রধান ফটক দিয়ে দেশী বিদেশী পর্যটক যাতায়াত করে থাকে। এর সাথে জুড়ে রয়েছে রাষ্ট্রের সন্মান মর্যদা। শুক্রবার সন্ধ্যা ৬ টার সময় বেনাপোল স্থল বন্দর এলাকা পরিদর্শন কালে এসব কথা বলেন খুলনা বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান।


এসময় তিনি শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পালকে বেনাপোল শহরকে পরিচ্ছন্ন রাখার নির্দেশ দেন। তিনি বলেন বেনাপোল একটি প্রথম শ্রেনীর পৌরসভা। সেখানকার অবস্থা যদি এত নোংরা আবর্জনায় পরিনত হয় তাহলে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন হবে। রাস্তার আইল্যান্ডের ফুলের টব দেখলে মনে হয় এই শহরের কোন মা বাবা নেই। এই শহরকে দেখলে অনেকটা অগোছালা শহর মনে হয়। এছাড়া বেনাপোল বন্দরের যাত্রী টার্মিনালে বিভিন্ন রাজনৈতিক পোষ্টার এবং টার্মিনাল অপরিচ্ছন্ন দেখতে পেয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি আরো বলেন এটি একটি আন্তর্জাতিক টার্মিনাল এখানে এসব ছবি বা পোষ্টর কোন রকম শোভা পায় না। অতিদ্রুত শহরকে পরিচ্ছন্ন এবং বেনাপোল চেকপোষ্ট এলাকায় বহিরাগতদের আনাগোনা কমানোর নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসারকে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন যশোর জেলা প্রশাসক মোহাম্মাদ তমিজুল ইসলাম খান,বন্দর পরিচালক মনিরুজ্জামান, বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন ওসি আবুল কালাম আজাদ প্রমুখ। 


জি এম আশরাফ 

বেনাপোল , যশোর 

০৫/১১/২০২২


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ