Hot Posts

10/recent/ticker-posts

বেনাপোল ও শার্শা সীমান্তে পৃথক অভিযানে ৩ টি পিস্তল, ৪টি ওয়ান সুটার গান, ৩টি ম্যাগাজিন ও ১০ রাউন্ড গুলিসহ আটক-১

 


বেনাপোল প্রতিনিধি :

যশোরের বেনাপোল ও শার্শা সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৩ টি নাইন এমএম পিস্তল, ৪টি ওয়ান শুটার গান, ৩টি ম্যাগাজিন ও  ১০ রাউন্ড গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক সম্রাট হোসেন যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। 

শুক্রবার বিকেল ও রাতে যশোরের বেনাপোল পের্ট থানার দৌলতপুর ও শার্শা উপজেলার অগ্রভূলাট সীমান্ত থেকে অস্ত্র, গুলি ও ম্যাগজিনগুলো উদ্ধার করা হয়।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান (পিএসসি, ইঞ্জিনিয়ার্স) জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুটখালি বিজিবি ক্যাম্পের একটি টহল দল শুক্রবার রাত ৯টার দিকে বেনাপোল পোর্ট থানার দৌলতপুর উত্তরপাড়া গ্রামের বড় মসজিদ নামক স্থানে গোপনীয়তার সাথে অবস্থান নেয়। কিছুক্ষন পর একজন ব্যক্তিকে ব্যাগ হাতে টহল দলের দিকে আসতে দেখে। টহল দলের নিকটবর্তী আসলে তাকে থামতে বললে উক্ত ব্যক্তি তার হাতে থাকা লাইলনের ব্যাগটি ফেলে দৌড়ে পালাবার চেষ্টা করলে বিজিবি টহল দল তার পিছু ধাওয়া করে ধরে ফেলে। পরে তার ব্যাগ তল্লাশি করে  দুইটি ৯ এমএম পিস্তল (ইউএসএ), দুইটি ওয়ান শুটার গান পিস্তল, দুইটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলিসহ সম্রাট হোসেনকে আটক করে। 

অপরদিকে, শুক্রবার রাত ৮টার দিকে একই ব্যাটালিয়নের অগ্রভূলাট ক্যাম্পের বিজিবির একটি টহল দল শার্শা উপজেলার অগ্রভূলাট মাঠ নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় একটি ৯ এমএম  পিস্তল (ইউএসএ), দুইটি ওয়ান শুটার গান পিস্তল, একটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে। এসময় বিজিবির উপস্থিত টের পেয়ে কৌশলে অস্ত্র কারবারীরা পালিয়ে যায়। উদ্ধার হওয়া অস্ত্রের সিজার মূল্য  ৩ লাখ ৪৫ হাজার টাকা। উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও আটক আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট ও শার্শা থানায় সোপর্দের প্রক্রিয়া চলছে বলে জানান বিজিবি‘র ওই কমান্ডিং অফিসার

তিনি জানান, খুলনা বিজিবি’র কঠোর নজরদারী ও গোয়েন্দা তথ্যের সঠিক প্রয়োগ এবং নিরন্তর টহলের কারনে সীমান্ত দিয়ে সকল প্রকার চোরাকারবারী ও চোরাচালানী মালামাল, স্বর্ণ এবং অবৈধ আগ্নেয়াস্ত্র আটক করতে সক্ষম হচ্ছে এবং যে কোন ধরণের নাশকতা নস্যাতের চেষ্টা অব্যহত আছে।

রাজু আহমেদ

বেনাপোল,যশোর 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ